বাঘায় ছাত্রী অপহরণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

বাঘায় ছাত্রী অপহরণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

বাঘায় ছাত্রী অপহরণ চেষ্টার অভিযোগে থানায় মামলা
বাঘায় ছাত্রী অপহরণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় অষ্টম শ্রেনীর এক ছাত্রী (১৪) কে অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল রোববার ( ১৮ এপিল) সন্ধা সাড়ে সাতটায় উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, এ দিন ওই ছাত্রী, তার পিতা মাতা ও ছোট বোন (৮) মনিগ্রাম দক্ষিনপপাড়া এলাকায় চাচার বাড়িতে ইফতার শেষে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে দেলোয়ার মাস্টারের বাড়ির সামনে একই এলাকার রাজ্জাকের ছেলে রাজিব (২৩),হায়দার আলীর ছেলে সাজদুল (২০) ও কামাল হোসেনের ছেলে নুর ইসলাম (২২) তাদের থামিয়ে ওই ছাত্রীকে টানা হেঁচড়া করে লাঞ্চিত করে ও অপহরনের চেষ্টা করে। এ সময় ছাত্রীর বাবা-মা বাধা দিলে তাদের সঙ্গে অভিযুক্তদের ধস্তাধস্তি হয়।

পরে ভুক্তভুগীদের আর্ত চিৎকারে গ্রামবাসি এগিয়ে আসলে তারা পালিয়ে যায় এবং পালাবার সময় তারা ওই ছাত্রী ও ছাত্রীর বাবা মাকে কুপিয়ে জখম করবার হুমকি প্রদর্শন করেন।

এ বিষয়ে সোমবার দুপুরে ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দাখিল করেন। এ ঘটনার পর থেকে ওই ছাত্রীর পরিবার চরম সংশয় ও নিরাপত্বাহীনতায় আছেন বলেও বাদি পক্ষ থেকে জানানো হয়।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ -ওসি (তদন্ত) আব্দুল বারী জানান, জোরপূর্বক ছাত্রী অপহরণ চেষ্টার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তি আইনি ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply